REPTO থেকে LICT কোর্স করুন ঘরে বসে

দক্ষতা অর্জন করুন, ক্যারিয়ার গড়ুন

LICT এর স্টুডেন্ট হিসেবে আপনি রেপটোতে ২০০০ টাকার কোর্স পাচ্ছেন একদম ফ্রিতে

ফ্রিতে কোর্স এক্সেস পেতে নিচের বাটনে ক্লিক  করুন। 

মেয়াদ শেষের তারিখ:  ১৫ জুন ২০১৮

LICT সফট স্কিল ডেভেলপমেন্ট

এই কোর্সে মূলত পারসোনালিটি ডেভেলপমেন্ট, ইন্টারপার্সোনাল এবং ইন্টারভিউ স্কিল ডেভেলপমেন্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যারা নিজের পারসোনালিটি এবং সফট স্কিলগুলো ডেভেলপ করে সাফল্যময় ক্যারিয়ার গড়তে চান, তাদের জন্য রেপটোর পরিপূর্ণ এই কোর্সটি হতে পারে একটি সঠিক পদক্ষেপ। যা আপনাকে অন্য দশ জন প্রতিযোগী থেকে এগিয়ে রাখতে সহযোগিতা করবে।

LICT গ্রাফিক ডিজাইন পুর্ণাঙ্গ কোর্স

এই কোর্সে মূলত অ্যাডোব ফটোশপ, অ্যাডোব ইলাস্ট্রেটর এবং অ্যাডোব ইনডিজাইন এর সফটওয়্যার নিয়ে প্রোজেক্টসহ বিস্তারিত আলোচনা করা হয়েছে। কালার থিওরি, টুলস অব গ্রাফিক ডিজাইন, রি-টাচিং এবং রি-পেয়ারিং ইমেজ, কর্পোরেট স্টেশনারি, লোগো ডিজাইন, টুলস অব ইনডিজাইন, নিউজ পেপার এবং ম্যাগাজিন ডিজাইন নিয়েই কোর্সটি সাজানো হয়েছে। সুতরাং কোর্সটি কমপ্লিট করে আপনি হতে পারেন একজন সফল গ্রাফিক ডিজাইনার।

LICT ডিজিটাল মার্কেটিং কোর্স

এই কোর্সে সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন এর বিভিন্ন কৌশল, কন্টেন্ট মার্কেটিং, গুগল অ্যাডওয়ার্ড, কিভাবে সাইটে ট্রাফিক বাড়াবেন অর্থাৎ ট্রাফিক অ্যানালাইসিস, সোশ্যাল মিডিয়া অ্যাডভারটাইজমেন্ট, ফেসবুক মার্কেটিং, গুগল অ্যানালাইটিকস নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। সুতরাং, স্টেপ বাই স্টেপ কোর্সটি করে আপনি নিজেকে একজন অভিজ্ঞ ডিজিটাল মার্কেটার হিসেবে গড়ে তুলতে পারবেন।

LICT শিক্ষার্থীদের জন্য রেপটোর প্রিমিয়াম কোর্সে থাকছে ৮০% ছাড়!!!

কোর্স গুলোর বিস্তারিত দেখতে নিচের বাটনে ক্লিক করুন

একটি REPTO ও LICT উদ্যোগ