Complete Digital Marketing MasterTrack – Guranteed job placement

এই প্রোগ্রামে অংশ নিয়ে কমপ্লিট ডিজিটাল মার্কেটিং শিখুন এবং হয়ে যান একজন আন্তর্জাতিক মানের প্রফেসনাল ডিজিটাল মার্কেটার।

১২ মাস ব্যাপী ২০০ ঘণ্টার এই স্পেশাল প্রোগ্রামে আমরা শিক্ষার্থীদের ১০০% চাকরি বা আয়ের সুযোগ করে দিচ্ছি। 

 

Complete Digital Marketing MasterTrack – এ আপনি কি কি সুবিধা পাচ্ছেনঃ

  1. শতভাগ আয় বা কর্মসংস্থান গ্যারান্টি
  2. দেশের প্রতিষ্ঠিত এবং নামীদামী কোম্পানি থেকে পাচ্ছেন সার্টিফিকেট 
  3. আপনি অনলাইন কোর্স, অফলাইন কোর্স এবং সরাসরি এক্সপার্টদের সাথে লাইভ ক্লাসের মাধ্যমে ক্যারিয়ার সাপোর্ট এবং গাইডলাইন পাবেন। 

কেন ডিজিটাল মার্কেটিং ক্যারিয়ার?

২০০৫ সালে যেখানে সারা বিশ্বে ডিজিটাল মার্কেটিং-এর টোটাল বাজেট ছিল প্রায় শূন্যের কোঠায়.  সেখানে গত ১৫ বছরে সেই বাজেট বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৪০ শতাংশে। তাই খুব সহজেই অনুমান করা যায় টোটাল ডিজিটাল মার্কেটিং বাজেট আমাদের গাতানুগতিক মার্কেটিং-এর বাজেটকে ছাড়িয়ে  যাবে। তাই এই বিশাল মার্কেটে আপনি একজন ডিজিটাল মার্কেটার হিসাবে নানান বিষয়ে আপনার সফল ক্যারিয়ার গড়তে পারেন।

  1. বাংলাদেশের প্রতিটি কোম্পানি এখন ডিজিটাল মার্কেটিং-এ আগ্রহী হচ্ছে ফলে চাকরি পাবার সম্ভাবনা দিন দিন বেড়েই চলছে।
  2. ইন্টারনেটে সবকাজের মধ্যে প্রায় ৩৮% কাজই ডিজিটাল মার্কেটিং-এর কাজ।
  3. ডিজিটাল মার্কেটিং-এর চাকরি আপনি স্কিল অনুযায়ী ১০ হাজার থেকে শুরু করে লক্ষ টাকা বেতনের চাকরি করতে পারেন।

আর তাই এই প্রোগ্রামের মাধ্যমে REPTO প্রফেশনাল (Industry Ready) ডিজিটাল মার্কেটার গড়ার উদ্যোগ নিয়েছে।

কাদের জন্য এই প্রোগ্রাম?

  1. যারা ডিজিটাল মার্কেটিং-এ ক্যারিয়ার শুরু করতে চাচ্ছেন। 
  2. যারা উদ্যোগতা হিসেবে ডিজিটাল ব্যবসা বা অনলাইনে ব্যবসা শুরু করতে চাচ্ছেন
  3. যারা ডিজিটাল মাকেটিং-এর অ্যাডভান্স টেকনিকগুলো শিখে  শিখে ফ্রিল্যান্সিং-এর মাধ্যমে ইনকাম করতে চান তারা এই প্রোগ্রামে অংশগ্রহন করতে পারেন। 
  4. যারা ইতিমধ্যেই ডিজিটাল মার্কেটিং-এ জব করছেন তারা নিজেদের স্কিল বৃদ্ধি, প্রমোশন এবং সার্টিফিকেশন জন্য এই প্রোগ্রামে অংশগ্রহন করতে পারেন।

কেন আপনি এই প্রোগ্রামে জয়েন করবেন?

সার্টিফিকেটঃ

 

  1. এই প্রোগ্রামটি সফলভাবে শেষ করে আপনি REPTO MasterTrack Certificate পাবেন.  যা দেশের শীর্ষ কোম্পানিগুলো দ্বারা স্বীকৃত. ফলে আপনার দেশে চাকরির সম্ভাবনা অনেক বেশি বেড়ে যাবে।
  2. তাছাড়াও আপনি আপনার অর্জিত স্কিল আমাদের ওয়েবসাইটের মাধ্যমে  অনলাইনে দেখতে পারবেন এবং ভেরিফিকেশন করতে পারবেন.  ফলে কতদিনে, আপনি কি কি শিখেছেন তা দেখতে পারবেন।
  3. আমাদের কাছ থেকে প্রাপ্ত সার্টিফিকেট-টি আপনার সিভি এবং Linkedin –এ যোগ করতে পারবেন ফলে আপনার সিভিটির গ্রহন যোগ্যতা আরও বাড়বে। 

চাকরি: 

আমাদের এই প্রোগ্রামের কারিকুলাম এমনভাবে তৈরি করা হয়েছে যে, আমাদের এই প্রোগ্রামটি সফলভাবে শেষ করলে আপনি চাকরি বা আয় করতে পারবেন শতভাগ গ্যারান্টি সহকারে। কারন এই প্রোগ্রামে কোর্সের পাশাপাশি থাকছেঃ

  1. কিভাবে আপনি চাকরির জন্য ইন্টারভিউ দিবেন বা কি কি প্রস্তুতি নিবেন তা নিয়ে লাইভ ট্রেনিং এবং সাপোর্ট।
  2. কিভাবে আপনি আপনার জবের জন্য সিভি/প্রোফাইল/ পোর্টফোলিও তৈরি করবেন তা আমাদের প্রফেশনালদের কাছ থেকে সাপোর্ট পাবেন. এবং আপনার সিভি আমাদের এক্সপার্ট দ্বারা রিভিউ করা হবে।
  3. তাছাড়া এই প্রোগ্রামের মাধ্যমে যারা স্কিলইড হয়ে বের হবেন তাদের স্কিল অনুযায়ী আমাদের পার্টনার কোম্পানিগুলোতে থাকছে চাকরি করার সুযোগ। 

পার্টনার হিসেবে যারা থাকবেনঃ

ট্রেনিং সেন্টার পার্টনারঃ যেখানে আপনি সরাসরি ক্লাসের মাধ্যমে প্রফেশনাল মানের কোর্স শেষ করতে পারবেন এবং সার্টিফিকেট পাবেন।   

সার্টিফিকেট পার্টনারঃ আপনার চাকরির নিশ্চয়তার জন্য যে সকল শীর্ষ কোম্পানিগুলো আপনার সার্টিফিকেট কে স্বীকৃত দিবে। 

জব পার্টনারঃ আমাদের সাথে যে শীর্ষ কোম্পানিগুলো চাকরির জন্য পার্টনারশিপ থাকবে সে কোম্পানি গুলোতে আপনি খুব সহজেই চাকরি পাবেন।

এই প্রোগ্রামটি কিভাবে পরিচালিত হবেঃ

REPTO-এর যুগান্তকারী অনলাইন লারনিং সিস্টেমে আপনাকে স্বাগতম। REPTO বাংলাদেশে প্রথমবারের মত নিয়ে আসেছে, “পার্সোনালাইজড অনলাইন লার্নিং সিস্টেম” – REPTO Career Guideline চলুন দেখে আশা যাক কিভাবে আপনি REPTO Career Guideline-এর মাধ্যমে Complete Digital Marketing MasterTrack Certification নিবেন।

Get Premium Membership

প্রথমেই আপনাকে REPTO Premium Membership নিতে হবে। শুধু মাত্র REPTO Premium Member গণ গ্যারান্টি সহকারে REPTO থেকে চাকরি বা ফ্রিলান্সিং কাজ পাবেন।

দ্বিতীয় ধাপে আপনাকে REPTO তে আপনার Deshboard থেকে ক্যারিয়ার গাইডলাইনের জন্য Registration করতে হবে। Registraton করার সময় আপনি আপনার ক্যারিয়ার গোল (অর্থাৎ কোন বিষয়ে আপনি ক্যারিয়ার গড়তে চান এবং সেই ক্যারিয়ারের কোন পর্যায়ের চাকরি চান) এসকল তথ্য দিতে হবে।

(ডিজিটাল মার্কেটিং-এ সার্টিফিকেশন পাওয়ার জন্য ডিজিটাল মার্কেটিং সিলেক্ট করবেন)

আপনার তথ্যের উপর ভিত্তি করে আপনি আপনার Dashboard এ একটি ক্যারিয়ার গাইডালাইন দেখতে পাবেন। এই গাইডলাইনটি আপনার বর্তমান স্কিলের উপর ভিত্তি করে তৈরি করা। 

Skill Test

আপনার ক্যারিয়ার গাইডলাইনের সব থেকে প্রথমেই থাকবে আপনি যে ক্যারিয়ার গড়তে চান সেই ক্যারিয়ার এর উপর একটি স্কিল টেস্ট। আপনাকে সেই স্কিল টেস্টটি সম্পূর্ণ করতে হবে। আপনার স্কিল টেস্ট শেষে আপনার ক্যারিয়ার গাইডলাইনটি অটোমেটিক আপডেট হয়ে যাবে এবং আপনাকে আরো Personalized ক্যারিয়ার গাইডলাইন দেখাবে।

 

Course Completion

আপনার ক্যারিয়ার গাইডলাইনে, আপনার ক্যারিয়ার গোল অনুযায়ী আপনার জন্য বেস্ট কোর্স ধাপে ধাপে সাজানো থাকবে। আপনি এই কোর্স গুলো ধাপে ধাপে শেষ করে আপনার স্কিল প্রোফাইল বৃদ্ধি করতে পারবেন। আপনার স্কিল প্রোফাইল আপনি আপনার Dashboard এই দেখতে পাবেন।

 

Exam Completion

আপনার ক্যারিয়ার গাইডলাইনে প্রদত্ত কোর্স গুলো ধাপে ধাপে কোর্সের লেভেল অনুযায়ী সাজানো থাকবে। প্রত্যেকটি লেভেলের সবগুলো কোর্স শেষ করলে আপনি সেই লেভেল এর জন্য একটি এক্সাম দিতে পারবেন। এক্সাম দেয়ার মাধ্যমে আপনার স্কিল ভেরিফিকেশন হবে।

Job Application

আপনার স্কিল প্রোফাইলের উপর ভিত্তি করে আপনি আপনার Dashboard-এ আপনার জন্য উন্মুক্ত করা জব গুলো দেখতে পাবেন। আপনার জন্য উন্মুক্ত জব গুলোতে আপনি সরাসরি Apply করতে পারবেন এবং আমাদের পার্টনার কোম্পানি আপনাকে ইন্টারভিও এর বেবস্থা করে দিবে।

REPTO আপনাকে আপনার CV তৈরি এবং চাকরীর ইন্টারভিওএর জন্য প্রস্তুত করে তুলবে।

এছাড়াও, REPTO প্রত্যেক মাসে REPTO এর শিক্ষার্থীদের মধ্য থেকে তাদের স্কিল প্রোফাইল অনুযায়ী চাকরি ইন্টারভিও এর জন্য ডাকবে।অবশ্যই মনে রাখবেন আপনি সফল ভাবে চাকরি পেলেই আমরা সফল। নতুবা আমাদের সমস্ত প্রচেষ্টা বৃথা।

আপনি এই প্রোগ্রামে কি কি শিখতে পারবেনঃ

উপরের কোর্স গুলো থেকে REPTO ওয়েবসাইট আপনাকে আপনার বর্তমান স্কীল লেভেল অনুযায়ী কোর্স লিস্ট সাজেস্ট করবে। 

আপনি এই প্রোগ্রামে কি কি শিখতে পারবেনঃ

REPTO Premium Member হওয়ার মাধ্যমেই আপনি এই প্রোগ্রাম এ জয়েন করতে পারবেন।

১২ মাসের প্রিমিয়াম মেম্বারশিপ নিয়ে আপনি আপনার ক্যারিয়ার গাইডলাইন অনুযায়ী  স্কিল প্রোফাইল বৃদ্ধি করবেন।  REPTO থেকে পাবেন সার্টিফিকেট এবং চাকরি।

কি কি সুবিধা পাচ্ছেন এই প্রোগ্রাম থেকেঃ 

  1. শতভাগ আয় বা কর্মসংস্থান গ্যারান্টি
  2. দেশের প্রতিষ্ঠিত এবং নামীদামী কোম্পানি থেকে পাচ্ছেন সার্টিফিকেট 
  3. আপনি অনলাইন কোর্স, অফলাইন কোর্স এবং সরাসরি এক্সপার্টদের সাথে লাইভ ক্লাসের মাধ্যমে ক্যারিয়ার সাপোর্ট এবং গাইডলাইন পাবেন। 

PROFESSIONAL

আপনার ক্যারিয়ারকে নিন এক ধাপ এগিয়ে
Taka 2999 12 Months
  • আনলিমিটেড কোর্স
  • Interview এর জন্য ডাকা হবে
  • ভেরিফাইড সার্টিফিকেট
  • গ্যারান্টি সহকারে চাকরি
Popular

FAQ (প্রশ্ন ও উত্তর)

আমাদের এই প্রোগ্রামটি ৯ মাস ব্যাপী হবে যেখানে আপনি অনলাইন এবং সরাসরি প্রোগ্রামের মাধ্যমে REPTO-থেকে ইন্ডাস্ট্রি এক্সপার্টসদের অনলাইন কোর্সসহ দেশের সেরা ট্রেনিং সেন্টার ইন্সটিটিউট থেকে সেরা কোর্সগুলো করতে পারবেন। তাছাড়া এই প্রোগ্রাম থেকে প্রফেশনাল ইন্ডাস্ট্রি লিডারদের কাছ থেকে পাচ্ছেন ক্যারিয়ার গাইডলাইন সাথে থাকছে কিভাবে চাকরি পেতে পারেন তার পূর্ব প্রস্তুতি যেমনঃ কিভাবে সিভি তৈরি করবেন, কিভাবে ইন্টারভিউ দিতে পারেন ইত্যাদি।

এই প্রোগ্রামটি ৯ মাস যাবত চলবে যার মধ্যে অনলাইন এবং সরাসরি কোর্স থাকবে। তবে অনলাইন কোর্সটি আপনি আপনার সময় মত করতে পারবেন। তবে সরাসরি কোর্স এবং লাইভ ক্লাসগুলোর নির্দিষ্ট সময় আমরা আপনাদের জানিয়ে দেয়া হবে।

এই প্রোগ্রামটি শেষ করতে প্রতি সপ্তাহে ১০-১২ ঘন্টা করে সময় দিতে হবে।

একজন সম্ভাব্য প্রার্থীকে সকল নীতিমালা এবং শর্তাবলী মেনে চলতে হবে এবং আমাদের এই প্রোগ্রামের সকল ক্লাস ও ক্যারিয়ার গাইডলাইন অনুসরণ করবে এবং প্রতি মাসে সর্বনিম্ন ১০,০০০ টাকা করে তিন মাস চাকরি করার Gurantee REPTO দিচ্ছে। 

 

ক) আপনাকে যে চাকরির জন্য যে ইন্টারভিউ কল করা হবে তাতে আপনাকে অবশ্যই উপস্থিত থাকতে হবে, যদি আপনি উপস্থিত না হতে পারেন তবে আপনাকে ওই জবের জন্য বাতিল গণ্য করা হবে এবং পরবর্তী চাকরির জন্য কল নাও করা হতে পারে।

খ) একজন চাকরির প্রার্থীকে চাকরি পেতে হলে সেই চাকরিটি যে বিভাগের এবং লেভেলের প্রার্থীকে সেই বিষয়ের উপর সর্বনিন্ম স্কিল থাকতে হবে।    

বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করুনঃ-

কল করুন

01701 66 66 55 

অফিস

House 1218, Avenue 11, Road 50 (Old), Mirpur DOHS, Dhaka 1216. Dhaka, Bangladesh

ইমেই করুন