ডিজিটাল মার্কেটিং হোক আপনার সফল হবার শক্ত হাতিয়ার।

অনলাইনে আয় এই বিষয়টি নিয়ে আমাদের দেশের তরুণ তরুণীদের মাঝে ভীষণ আগ্রহ রয়েছে। বিশেষ করে যারা চাকরি প্রার্থী অথবা ছাত্র, যারা কিনা নিজের আয়ে চলতে চায়।কিন্তু সঠিক গাইডলাইনের অভাবে আমরা অনেকেই অনলাইন থেকে আয় করতে পারছি না। তবে আপনার স্বপ্নপূরণে REPTO-এবার আপনার সাথে। আপনি কিভাবে আয় করবেন, কোথা থেকে আয় করবেন, কিভাবে পেমেন্ট তুলবেন বা আপনার জন্য কোন কোর্সটি দরকার সেই বিষয়ে আপনাকে সার্বিক সহায়তা করবে REPTO। 
তাই কিভাবে ধাপে ধাপে একজন দক্ষ ডিজিটাল মার্কেটার  হয়ে আয় করতে পারবেন তার বিস্তারিত জানতে এই ব্লগটির শেষ পর্যন্ত পড়ুন।

প্রথমেই আসুন জেনে নেই আপনি কোন কোন বিষয়ের উপর অনলাইনে কাজ করে আয় করতে পারেন?

আপনি অনলাইনে যে কোন কাজ করেই আয় করতে পারেন তার মধ্যে উল্লেখযোগ্য হলঃ Graphics & Design, Digital Marketing, Writing & Translation, Video & Animation, Music & Audio, Programming & Tech, And  Business-এই বিষয়গুলোর উপর কাজ করে আয় করতে পারেন।

আপনি যদি একজন দক্ষ ডিজিটাল মার্কেটার হন তবে আপনি কি কি বিষয় নিয়ে কাজ করতে পারেনঃ-

কোন Marketplace-গুলোতে আপনি মার্কেটার হিসাবে কাজ করে আয় শুরু করতে পারেনঃ

আপনি যেসব কার্ডের মাধ্যমে আয়কৃত টাকা হাতে পেতে পারেনঃ-

এইবার আলোচনা করা যাক কিভাবে Basic level ও Intermediate level-এর কাজ শিখে  আয় শুরু করতে পারেনঃ-

আপনি যদি ডিজিটাল মার্কেটিং-এ আয় করতে চান তবে আপনাকে ডিজিটাল মার্কেটিং-এর  ক্যারিয়ার সম্পর্কে ভালভাবে জানতে হবে এবং আপনি যদি একজন দক্ষ ডিজিটাল মার্কেটার হতে চান তবে তবে আপনাকে ডিজিটাল মার্কেটিং-এর social media marketing, SEO, paid marketing,content writing etc- এর  advance level-এর কাজগুলো সম্পর্কে জানতে হবে।তাই REPTO Education – আপনি যাতে Basic to Advance level পর্যন্ত কাজ শিখে কাজ করে আয় করতে পারেন তার জন্য কোর্সগুলকে ৪ ভাগে ভাগ করেছে Basic, Intermediate,Advance, Professional। নিচে কোর্সের বিস্তারিত আলোচনা করা হয়েছেঃ- 

যেমন এখানে  Basic level-এর কোর্সগুলো আপনি শিখতে পারবেন -Digital Marketing Fundamental অর্থাৎ ডিজিটাল মার্কেটিং- এর সুবিধা এবং সম্ভাবনা, তাছাড়া কি কি বিষয় আপনার জানতে হবে তার একটি পুরনাঙ্গ ধারনা পাবেন।

 

এবং কোর্স গুলো করে আপনি ডিজিটাল মার্কেটিং Basic লেভেলের সমস্ত স্কিল খুব ভালো মত শিখতে পারবেন এবং ২ -৩ মাসের মধ্যেই $100 – $200 পর্যন্ত আয় করতে পারবেন।

Intermediate level-এর কোর্সগুলোতে আপনি শিখতে পারবেন  কিভাবে আপনি ডিজিটাল মার্কেটিং শুরু করতে পারেন এবং আপনি কোথায় কোথায় বা কোন platform-গুলোতে কাজ করবেন বা কোন platform-গুলোতে কি কাজ বা কিভাবে কাজ করবেন ।

Intermediate level-এর কোর্স গুলো করে আপনি ডিজিটাল মার্কেটিং Basic লেভেলের সমস্ত স্কিল খুব ভালো মত শিখতে পারবেন এবং ২ -৩ মাসের মধ্যেই $200-$500 পর্যন্ত আয় করতে পারবেন  :- 

যদি আপনি local Job sector বা international market place-এ কাজ করতে চান তবে আপনার যে মানের কাজ জানা জরুরি বা দক্ষতা থাকা দরকার তা আমাদের Advance Level-আর কোর্সগুলোতে আপনি পাবেন। কারন এখানে আপনি advance level-এর কাজ শিখতে পারেবন এবং আয় করার জন্য কোন কোন sector-এ কিভাবে কাজ করবেন এবং বিভিন্ন Project ভিত্তিক কাজ কিভাবে করবেন তা শিখানো হবে।এবং আপনি যদি 500-1000$ বা তারও বেশি আয় করতে চান তবে আপনার জন্য REPTO-তে আছে Professional মানের কোর্স যে কোর্স গুলোর মাধ্যমে আপনি শিখতে পারবেন কিভাবে বা কি rules গুলো follow করে আপনি মাসে ভাল আয় করতে পারেন যেমন- Advance level-এর Affitiate and CPA marketing -করে যাতে আপনি  huge amount of money earn করতে পারেন।

কোর্স গুলো করে আপনি ডিজিটাল মার্কেটিং Basic লেভেলের সমস্ত স্কিল খুব ভালো মত শিখতে পারবেন এবং ২ -৩ মাসের মধ্যেই $500 -এর বেশি আয় করতে পারবেন।

কোর্স কিনতে সরাসরি কল করুন

  01701 66 66 55

REPTO থেকে কোর্স করে কিভাবে সার্টিফিকেট পাবেনঃ-

এই কোর্সটি করে আপনি গ্রাফিক ডিজাইনের অ্যাডভান্স লেভেল মানের সার্টিফিকেট পাবেন। 

১। আপনি কোর্স করে কোর্স কমপ্লিট সার্টিফিকেট পাবেন।

২। তাছাড়া আপনি পরীক্ষার মাধ্যমে এক্সপার্ট লেভেলের সার্টিফিকেট পাবেন।

REPTO দিচ্ছে চাকরি এবং ফ্রীলান্সিং করার সুযোগ...

Basic level:-  যে কোন ক্যাটাগরির বেসিক লেভেলের সবগুলো কোর্স করে যে মানের সার্টিফিকেট পাবেন তাতে REPTO আপনাকে ইন্টারশিপ লেভেলের জব দিবে।

Intermediate level:- যে কোন ক্যাটাগরির ইন্টারমিডিয়েট লেভেলের সবগুলো কোর্স করে যে মানের সার্টিফিকেট পাবেন তাতে REPTO আপনাকে  এন্ট্রি লেভেলের জব দিবে।  

Advance Level:- যে কোন ক্যাটাগরির অ্যাডভানস লেভেলের সবগুলো কোর্স করে যে মানের সার্টিফিকেট পাবেন তাতে REPTO আপনাকে এক্সিকিউটিভ লেভেলের জব দিবে। 

Professional level:- যে কোন ক্যাটাগরির প্রফেশনাল লেভেলের সবগুলো কোর্স করে যে মানের সার্টিফিকেট পাবেন তাতে REPTO আপনাকে  এন্ট্রাপ্রেনিউর লেভেলের জব দিবে।  

Basic level:- যে কোন ক্যাটাগরির বেসিক লেভেলের সবগুলো কোর্স করলে আপনি ফ্রীলান্সিং সম্পর্কে বিস্তারিত ধারনা পাবেন।  

Intermediate level:-যে কোন ক্যাটাগরির ইন্টারমিডিয়েট লেভেলের সবগুলো কোর্স করলে আপনি ফ্রিনালসিং করে 100$ এর বেশি আয় করা যাবে।

Advance Level:- যে কোন ক্যাটাগরির অ্যাডভানস লেভেলের সবগুলো কোর্স করলে আপনি ফ্রিনালসিং করে 500$ এর বেশি আয় করা যাবে। 

Professional level:- যে কোন ক্যাটাগরির অ্যাডভানস লেভেলের সবগুলো কোর্স করলে আপনি ফ্রিনালসিং করে 1000$ এর বেশি আয় করা যাবে।

আপনি আমাদের কোর্স করে যে সমস্ত কোম্পানির কাজ পাবেনঃ-

কেন REPTO-অন্য সব ট্রেনিং সেন্টার থেকে আলাদাঃ-

অনলাইনে কোর্স করতে ও সাপোর্ট নিতে পারবেন।

ব্যাকআপ ফাইল হিসেবে থাকছে কোর্স ডাউনলোডের সুযোগ।  

1 to 1 training and Specialization-সাপোর্ট দেয়া হয়। 

প্রতিটি কোর্সের মান ও কোর্সের After Sale Service-নিশ্চিত করা হয় 

অভিজ্ঞ শিক্ষকরা কোর্স  করান এবং income proof  ও দিয়ে থাকেন।

REPTO  ছাত্র-ছাত্রীদের সার্টিফিকেট ও চাকরি দিয়ে থাকে। 

বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করুনঃ-

কল করুন

01701 66 66 55 

অফিস

House 1218, Avenue 11, Road 50 (Old), Mirpur DOHS, Dhaka 1216. Dhaka, Bangladesh

ইমেই করুন