বিশাল ডিস্কাউন্ট – গ্রাফিক ডিজাইনের ৫ টি কোর্স মাত্র ২৫০০ টাকা

অনলাইনে আয় এই বিষয়টি নিয়ে আমাদের দেশের তরুণ তরুণীদের মাঝে ভীষণ আগ্রহ রয়েছে। বিশেষ করে যারা চাকরি প্রার্থী অথবা ছাত্র, যারা কিনা নিজের আয়ে চলতে চায়।অনেকেই শুনেছেন অলনাইনে অনেক টাকা আয় করা যায় (মাসে ১ থেকে ৫ লক্ষ টাকা ইত্যাদি) কিন্তু সঠিক গাইডলাইনের অভাবে আমরা অনেকেই অনলাইন থেকে আয় করতে পারছি না। তবে এই ৫টি কোর্স আপনাকে হাতে কলমে শিখাবে কিভাবে আপনি গ্রাফিক ডিজাইনের কাজগুলো করবেন যেমন- software পরিচিতি, tools-এর কাজ, project ভিত্তিক কাজ ( যেমন-Business card, Logo design ইত্যাদি) এবং কাজ শিখে কিভাবে অনলাইনে কাজ করবেন তা পুরনাঙ্গ ভাবে শিখতে পারবেন।

 

তাই আপনি এই ৫টি কোর্স করে ধাপে ধাপে একজন জিরো থেকে দক্ষ গ্রাফিক ডিজাইনার হয়ে ২ -৩ মাসের মধ্যেই $100 – $200 পর্যন্ত আয় করতে পারবেন।

আর তাই সময় নষ্ট না করে আজই বুকিং দিন আপনার কোর্সটি এবং কাজ শুরু করে এগিয়ে যান আপনার সুন্দর ভবিষ্যৎতের দিকে।  

এখন ৬০০০ টাকা দামের কোর্সটি পাচ্ছেন মাত্র ২৫০০ টাকায়। 

কোর্স পেতে যোগাযোগ:

ক্যারিয়ার গাইডলাইন ও ডিভিডি আকারে কোর্স পেতে বা কোর্স সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের প্রতিনিধির সাথে কথা বলতে যোগাযোগ করুন।

      

 01701-66 66 55

 কেন REPTO-অন্য সব ট্রেনিং সেন্টার থেকে আলাদা বা আপনি কেন REPTO-থেকে কোর্স করবেনঃ-

 

  1. আমাদের কোর্সগুলো আপনি অনলাইনের মাধ্যমে আমাদের website-থেকে করতে পারবেন। ফলে আপনি আপনার সময় মত কোর্সটি শেষ করতে পারবেন এবং অনলাইনের মাধ্যমে আপনি টিচারের কাছ থেকে হেল্প নিতে পারবেন। তাছাড়া আমরা ব্যাকআপ ফাইল হিসেবে ডাউনলোড ফাইল/ডিভিডি দিয়ে থাকি যার মাধ্যমে আপনি অফলাইনের ক্লাস করতে পারবেন।

  2. আমাদের শিক্ষকরা সবাই নিজ নিজ ক্ষেত্রে সফলভাবে কাজ করছে এবং তারা যথেষ্ট অভিজ্ঞ।এবং তারা তাদের প্রদানকৃত কোর্সটির ফরমুলা থেকে আয় করছেন এবং তার payment evidence-ও তারা কোর্সের সাথে দিয়ে দেন।

  3. REPTO-তার প্রতিটি কোর্সের মান ও কোর্সের after sale service-নিশ্চিত করে।

  4. আপনি যদি 1 to 1 training and Specialization-এর দরকার পরে তবে আমরা-এর উপরেও কাজ করে থাকি। আপনি নিজেকে যাচাই বা আরও বেশি দক্ষ করতে আমাদের বিভিন্ন সেমিনারে অংশ নিতে পারেন বা অনলাইন ক্লাসে যোগ দিতে পারেন।

  5. আমরা বিভিন্ন সময় Job fair করে থাকি এবং আমাদের student-দের আমরা বিভিন্ন প্রতিস্থানে refer করার চেষ্টা করি ফলে আপনি যদি আমাদের student-হন তবে আপনি এই সুবিধাটি পেতে পারেন।

তাই আমরা বলতে পারি অন্য যে কোন অনলাইন প্রতিষ্ঠান থেকে REPTO-এর কোর্স মান সম্মত।

 

সুতরাং আপনি যদি ২০১৯ সালের মধ্যে একজন সফল গ্রাফিক ডিজাইনার হবার স্বপ্ন দেখেন তবে আপনার স্বপ্নপূরণে REPTO-আপনাকে সঠিক দিক নির্দেশনা ও সার্বিক সহযোগিতা করবে।