মাসের শেষে দারুন অফার-৮০% পর্যন্ত ছাড়

মাস শেষে আপনি গ্রাফিক্স ডিজাইনের সেরা

কোর্সগুলোতে পাচ্ছেন বিশাল ছাড়!!!

গ্রাফিক্স ডিজাইন এখন বহুল জনপ্রিয় পেশা গুলোর একটি কারণ কাজটি যেমন আনন্দদায়ক তেমনি সৃজনশীল।তাই আপনার যদি ক্রিয়েটিভিটি থাকে এবং স্বাধীনভাবে কাজ করে দেশে-বিদেশে অর্থ উপার্জন করতে চান তবে আপনি একজন ফ্রিল্যান্স গ্রাফিক ডিজাইনার হতে পারেন।বিশাল কর্মক্ষেত্র আর তুমুল চাহিদা থাকায় এখানে কাজ পাবার বা ক্যারিয়ারে সফল হবার সম্ভাবনাও বেশি। আর তাই ডিজাইনে আউটসোর্সিং বা প্রোডাক্ট বেইজড কাজ করতে এবং নিজেকে আন্তর্জাতিক মানের ডিজাইনার হিসেবে প্রতিষ্ঠিত করতে হলে আপনাকে আন্তর্জাতিক মানের গ্রফিক্সের কাজ শিখতে হবে।

আর সেই লক্ষ্যকে সামনে রেখে “REPTO” আপনাকে একজন আন্তর্জাতিক মানের গ্রাফিক্স ডিজাইনার হিসেবে গড়ার জন্য অভিজ্ঞ সব শিক্ষকের বিশ্বমানের বাংলা কোর্স প্রদান করছে।     

চলুন এবার আমরা জেনে নেই, মাসের সেরা অফারগুলো কি কি গ্রাফিক্স ডিজাইনে ৪টি কোর্সর উপর থাকছে ৮০% পর্যন্ত ছাড় যেখানেথাকছে ২ টি অ্যাডভান্স ও ২টি প্রফেশনাল মানের কোর্সঃ-

প্রথমেই আলোচনা করা যাক, আমাদের অ্যাডভান্স লেভেলের কোর্সগুলো নিয়েঃ-

A Complete Guide to Successful Freelance Logo Design Career
যারা অনলাইনে আয়ের কথা ভাবছেন, তাদের জন্য ট্রাফিক জেনারেশন কোর্সটি হতে পারে আয়ের সহজ মাধ্যম। স্টেপ বাই স্টেপ এই কোর্সটি শিখে আপনি হাজার ডলার আয়ের পাশাপাশি স্থায়ী ফ্রিল্যান্সিং ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন।

 

Start Your Career As a T-shirt Designer

নিজের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে কিভাবে একটি টি-শার্ট ডিজাইন করবেন, কিভাবে টি-শার্টের কলার ডিজাইন করবেন, কতটুকু মাপ নিলে ডিজাইন আকর্ষণীয় হবে, টি-শার্ট স্লিভ কেমন হবে সবকিছুই দেখানো হয়েছে এই কোর্সটিতে।

 

এবার আলোচনা করা যাক, আমাদের প্রফেশনাল লেভেলের কোর্সগুলো নিয়েঃ-

Earn Money by Graphic Design

এই কোর্সে দেখানো হবে কিভাবে আপনি একটি ক্রিয়েটিভ আইডিয়া জেনারেট করবেন। ডিজাইনের ফান্ডামেন্টাল বিষয়াবলি, যেমন-ডিজাইন প্রিন্সিপালস, কালার থিওরি, টাইপোগ্রাফি রুলস এগুলোতে কিভাবে পারদর্শী হয়ে উঠবেন।এছাড়া রিসোর্স এখানে শেয়ার করা হয়েছে

 

 

 

 

Fiverr Income: The Nuts & Bolts of Being a superb Freelancer 

আপনারা যারা ফ্রিল্যান্সিং করে আয় করবেন ভাবছেনকিন্ত বুঝে উঠতে পারছেন নাঠিক কিভাবে ফ্রিল্যান্সিং শুরু করবেনকিভাবে ফাইভার থেকে আয় করবেন বা সেখান থেকে ঠিক কিভাবে কাজের অর্ডার পেতে পারেনতাদের জন্য মূলত এই কোর্সটি অত্যন্ত কার্যকরী।

 

আর তাই আপনি যদি একজন বিশ্বমানের গ্রাফিক ডিজাইনার হতে চান তবে উপরুক্ত কোর্সগুলো থেকে বেঁছে নিন আপনার পছন্দের কোর্সটি। এই কোর্সের মাধ্যমে আপনার ক্যারিয়ারকে আরও বেশি তরান্বিত করুন। কোর্সগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিডিও গুলো দেখে নিতে পারেন এবং আরও জানতে ও কোর্সগুলো কিনতে  “কোর্সটি কিনতে ক্লিক করুন” –এই বাটনে ক্লিক করবেন।

তাছাড়া সরাসরি কিনতে এবং কোর্স সম্পর্কে বিস্তারিত জানতে কল করুনঃ-