সপ্তাহের সেরা ৫টি কোর্স

এই সপ্তাহের সেরা ৫টি কোর্স ৫০% ছাড়ে!

আধুনিক বিশ্বে চাকরি,ব্যবসা বা একজন ফ্রীল্যান্সার হিসাবে ডিজিটাল মার্কেটিং এর চাহিদা এখন আকাশচুম্বী।কারন দেশে ৩ কোটি আর সারা পৃথিবীর প্রায় অর্ধেকেরও বেশি মানুষ ইন্টারনেট ব্যবহার করছে এবং তারা ডিজিটাল মার্কেটিং-এর আওতাভুক্ত,তাই এই বিশাল কর্মযজ্ঞে নিজেকে প্রতিষ্ঠিত করা যেমন সহজ তেমনই সম্ভাবনাময়।

আর এই লক্ষ্যেই “REPTO” নিরলস কাজ করে যাচ্ছে, যাতে আপনি মানসম্মত কোর্স করে নিজেকে একজন প্রতিষ্ঠিত ডিজিটাল মার্কেটার হিসাবে গড়ে তুলে স্বপ্নের ক্যারিয়ার ছুঁতে পারেন। কারন “REPTO” বিশ্বাস করে কাজের বিশ্বমানের দক্ষতাই দেশকে বেকারত্তের অভিশাপ থেকে মুক্তি দিতে পারে।     

এবার আমরা জেনে নেই যে, এই সপ্তাহে ডিজিটাল মার্কেটিং-এর সেরা

৫টি কোর্সর নাম ও বিস্তারিত যেখানে থাকছে ২টি ইন্টারমিডিয়েট ও

৩টি অ্যাডভানস মানের কোর্সঃ-

প্রথমেই আলোচনা করা যাক, আমাদের ইন্টারমিডিয়েট লেভেলের কোর্সগুলো নিয়েঃ-

Traffic Generation: Getting Targeted Free Visitors
যারা অনলাইনে আয়ের কথা ভাবছেন, তাদের জন্য ট্রাফিক জেনারেশন কোর্সটি হতে পারে আয়ের সহজ মাধ্যম। স্টেপ বাই স্টেপ এই কোর্সটি শিখে আপনি হাজার ডলার আয়ের পাশাপাশি স্থায়ী ফ্রিল্যান্সিং ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন। 

 

Reddit Marketing Pro

আপনারা যারা অ্যাফিলিয়েট কিংবা ইউটিউব মার্কেটিং করতে আগ্রহী, পাশাপাশি রেডিট মার্কেটিং করে ঘরে বসেই হাজার ডলার আয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করতে চান, তাদের জন্য রেপটোর স্টেপ বাই স্টেপ কোর্সটি হতে পারে সঠিক সিদ্ধান্ত। 

 

এবার আলোচনা করা যাক, আমাদের  অ্যাডভান্স লেভেলের কোর্সগুলো নিয়েঃ-

 

Complete Affiliate Marketing 

এই কোর্সের মাধ্যমে আমি আপনাকে অ্যাফিলিয়েট মার্কেটিং শিখিয়ে দিবো যার মাধ্যমে আপনি ভাল আয় করতে পারবেন, পাশাপাশি কোনো কোডিং স্কিল ছাড়াই ওয়ার্ডপ্রেস দিয়ে প্রফেশনাল ডায়নামিক ওয়েবসাইট তৈরি করাও শেখাবো।

Earn-$500 Complete CPA Marketing 

যারা ঘরে বসে ডলার আয়ের কথা ভাবছেন , CPA মার্কেটিং হতে পারে তাদের জন্য একটি সহজ সমাধান। কোর্সটি করে আপনিও হতে পারেন একজন সফল CPA মার্কেটার ও আপনি মিক ওয়েবসাইট তৈরি করা শিখবেন।

Amazon FBA Mastery Complete Amazon Business

আমরা যারা মার্কেটিং নিয়ে কাজ করিবিভিন্ন ছোট-বড় ব্যবসায় জড়িত কিংবা এ্যামাজন বিজনেস নিয়ে আগ্রহীতাদের জন্য রেপটো নিয়ে এলো স্টেপ বাই স্টেপ পরিপূর্ণ এ্যামাজন এফবিএ বিজনেস কোর্স। 

আর তাই আমরা উপরুক্ত কোর্সগুলোকে এই সপ্তাহের সেরা ৫টি কোর্স হিসাবে বিবেচনা করেছি যা আপনাকে আপনার ক্যারিয়ারকে আরও বেশি তরান্বিত করবেন। কোর্সগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিডিও গুলো দেখে নিতে পারেন এবং আরও বিস্তারিত জানতে ও কোর্সগুলো কিনতে  অফার পেতে এখানে ক্লিক করুন” –এই বাটনে ক্লিক করবেন।

তাছাড়া সরাসরি কিনতে এবং কোর্স সম্পর্কে বিস্তারিত জানতে কল করুনঃ-