ফ্রিল্যান্সিং এর বিভিন্ন কোর্সে রেপটো লাকি ডে’স অফার!!!

বেকারত্ব আজ মহামারীর পর্যায়ে চলে এসেছে। জনসংখ্যার ক্রমান্নত ঊর্ধ্বগতির সাথে চাকুরীর সংখ্যা একি গতিতে বাড়ছে না। যার অন্যতম ভুক্তভোগী আমাদের দেশের যুব সমাজ। একেকটি পোষ্টের জন্য হাজারো আবেদন আসছে। চাকুরীর বাজারের এই দুরবস্থা অনেক কেই ঠেলে দিচ্ছে হতাশার দিকে।

এই হতাশা থেকে পরিত্রাণ পেতে অনেকেই আজ ক্যারিয়ার হিসেবে বেছে নিচ্ছেন অনলাইনে আয়ের মাধ্যমগুলোকে। বিশেষ করে যারা চাকুরী প্রার্থী অথবা ছাত্র, যারা কিনা নিজের আয়ে চলতে চান। অনেকেই আবার চাকুরীর পাশাপাশিই ফ্রিল্যান্সিং করছেন বাড়তি একটি আয়ের উৎস হিসেবে। “রেপটো” ফ্রিল্যান্সিং এর গুরুত্ব অনুধাবন করে আপনাদের জন্য ইতিমধ্যেই নিয়ে এসেছে  ফ্রিল্যান্সিং এর উপর বিভিন্ন কোর্স।

আর এই অফারটি বিশেষভাবে তৈরি করা হয়েছে তাদের জন্যই, যারা আয়ের উদ্দেশ্যে নতুন কিছু করার কথা ভাবছেন অথবা ফ্রিল্যান্সিং এর অফুরন্ত সুযোগের ভুবনে প্রবেশ করতে চাচ্ছেন। সীমিত সময়ের এই অফারটিতে ফ্রিল্যান্সিং এর উপর “রেপটো” এর সর্বাধিক সাফল্য পাওয়া কয়েকটি কোর্স অত্যন্ত সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে শুধুমাত্র আমাদের যুবসমাজকে ফ্রিল্যান্সিং এ উদবুদ্ধ করার জন্য।

অফারটিতে যে কোর্সগুলো পাওয়া যাচ্ছে সেগুলোর কিছুটা বর্ণনা নতুন যারা আগ্রহী, তাদের জন্য তুলে ধরা হল।

কমপ্লিট অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্স

অনলাইন আয়ের যে কয়টি মাধ্যম আছে তার মধ্যে জনপ্রিয় একটি মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং।এক কথায় বলা হলে,  অনলাইন মার্কেটপ্লেসের কোনো প্রোডাক্ট আপনি যদি প্রোমোট করেন,এবং ঐ প্রোডাক্ট যদি বিক্রি হয়, তাহলে আপনি একটি নির্দিষ্ট পরিমান কমিশন পাবেন। এই পুরো প্রক্রিয়াটিই অ্যাফিলিয়েট মার্কেটিং হিসেবে পরিচিত।

বিস্তারিত দেখুন নীচের ভিডিওতেঃ

এই কোর্সের সফলতার গল্প

Rafi Abdullah with Fakrul Islam

“I bought course from repto which is Complete affiliate marketing course. after complete the course i started my struggle & within 2 month i have started earning dollar.”

 

প্রথম ইনকাম

কমপ্লিট CPA মার্কেটিং

ফ্রিল্যান্সিং তরুণদের মাঝে যতটা আলোড়ন সৃষ্টি করেছে, আউটসোর্সিং ঠিক ততটাই কোম্পানিগুলোর নির্ভরতা বৃদ্ধি করেছে। কোম্পানিগুলোর সেলস্ এবং মার্কেটিং এখন উন্মুক্ত, অর্থাৎ ফ্রিল্যান্সারদের দিয়ে খুব সহজেই তারা প্রোডাক্ট এর অ্যাডভারটাইজ, সেলস্ এবং লিড জেনারেট করিয়ে নিতে পারে। কোম্পানিগুলো ডিজিটালাইজড্ হওয়াতে দিন দিন বৃদ্ধি পাচ্ছে এই অ্যাফিলিয়েশন প্রোগ্রাম।

CPA মার্কেটিং এর জন্য আপনাকে কোন বিনিয়োগ করতে হবে না। শুধুমাত্র কোম্পানির মার্কেটিং করে লিড তৈরি করার জন্য আপনাকে কমিশন দেওয়া হবে। যেমনঃ আপনার মাধ্যমে কেউ ফর্ম পূরণ করলে, প্রতিটি ফর্ম পূরণের জন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণ কমিশন দেওয়া হবে। যেহেতু ফর্ম পূরণকারীকে সাইটে কোন টাকা পে করতে হয় না, সেহেতু ফর্মপূরণকারীর সংখা বেড়ে যায়। আর এ কারণেই CPA মার্কেটিং অধিক জনপ্রিয় ও আয়ের সহজ মাধ্যম ।

মাধ্যম সহজ হলেও কোর্স শিখতে দরকার শেখার প্রতি পূর্ণ মনোনিবেশ ও আগ্রহ । আপনি যদি CPA মার্কেটার হওয়ার প্রতি একবারও পূর্ণ মনোনিবেশ করে থাকেন, তাহলে Earn $500 By Complete CPA Marketing Courseকোর্সে আপনাকে স্বাগতম। কোন কাজে সফলতা পেতে ধৈর্য নিয়ে এগিয়ে যেতে হয়। আর ভালো মানের আয় করার জন্য দরকার ভালো মানের প্রশিক্ষণ, তাই রেপটো নিয়ে এলো স্টেপ বাই স্টেপ CPA মার্কেটিং শেখার পরিপূর্ণ বাংলা কোর্স। সুতরাং, কোর্সটি কমপ্লিট করে আপনি হতে পারবেন একজন সফল CPA মার্কেটার।

কমপ্লিট অ্যামাজন অ্যাফিলিয়েট

এই কোর্সে মূলত কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন, কিভাবে অ্যামাজন অ্যাফিলিয়েশন অ্যাকাউন্ট ওপেন করবেন, কিভাবে ভেরিফিকেশন করবেন, কিভাবে প্রফিটেবল নিস সাইট খুঁজে পাবেন, নিস সাইট তৈরির জন্য কিভাবে কি ওয়ার্ড রিসার্চ করবেন, কিভাবে নিজের ওয়েবসাইট বিল্ড করবেন, ডোমেইন হোস্টিং, ওয়ার্ডপ্রেস সাইট কিভাবে তৈরি করবেন, কিভাবে আর্টিক্যাল লিখবেন, কিভাবে এসইও করবেন, কোন কোন পেইজ আপনার ওয়েবসাইটে প্রয়োজন হবে, সেসব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে

এই কোর্সটি করে আপনি নিজেকে একজন দক্ষ অ্যামাজন অ্যাফিলিয়েটর হিসেবে তৈরি করতে পারবেন এবং প্রতি মাসে ৫০০ থেকে ১০০০ ডলার আয় করতে পারবেন।

এই কোর্সের সফলতার গল্প

Actually i take a course from Repto in Amazon Affiliate Course. In this sector i am straggling now but in the other sector(fiverr) i have successfully finished one by one project.

রেপটো লাকি ডে'স অফার!!!

=> অ্যাফিলিয়েট মার্কেটিং রেগুলার প্রাইস ৫০০০ টাকা অফার মূল্য ২০০০ টাকা

=> CPA মার্কেটিং রেগুলার প্রাইস ৫০০০ টাকা অফার মূল্য ২০০০ টাকা

=> অ্যামাজন অ্যাফিলিয়েট রেগুলার প্রাইস ৫০০০ টাকা অফার মূল্য ২০০০ টাকা

উপরের ৩ টি কোর্সের রেগুলার প্রাইস একসাথে ১৫০০০ টাকা, অফারে পাচ্ছেন  মাত্র ৩০০০ টাকায়!!!

বিস্তারিত জানতে কল করুনঃ  01701292291