Make Money with Amazon Affiliate

Amazon Affiliate Marketing

আপনারা যারা অনলাইনে আয়ের মাধ্যম খুঁজছেন, তাদের জন্য এই কোর্সটি হতে পারে সম্ভাব্য উৎস। এই কোর্সটি করে আপনি নিজেকে একজন দক্ষ অ্যামাজন অ্যাফিলিয়েটর হিসেবে তৈরি করতে পারবেন এবং প্রতি মাসে ৫০০ থেকে ১০০০ ডলার আয় করতে পারবেন।

এই কোর্সে মূলত কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন, কিভাবে অ্যামাজন অ্যাফিলিয়েশন অ্যাকাউন্ট ওপেন করবেন, কিভাবে ভেরিফিকেশন করবেন, কিভাবে প্রফিটেবল নিস সাইট খুঁজে পাবেন, নিস সাইট তৈরির জন্য কিভাবে কি ওয়ার্ড রিসার্চ করবেন, কিভাবে নিজের ওয়েবসাইট বিল্ড করবেন, ডোমেইন হোস্টিং, ওয়ার্ডপ্রেস সাইট কিভাবে তৈরি করবেন, কিভাবে আর্টিক্যাল লিখবেন, কিভাবে এসইও করবেন, কোন কোন পেইজ আপনার ওয়েবসাইটে প্রয়োজন হবে, সেসব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

 

এছাড়া কিভাবে গুগল অ্যানালাইটিকস ইন্সটল করবেন, আপনার ওয়েবসাইটকে বিং ও গুগল সার্চ ইঞ্জিনে সাবমিট করবেন, ট্রাফিক অ্যানালাইসিস, কিভাবে সোশ্যাল মিডিয়া থেকে ট্রাফিক জেনারেট করবেন, কিভাবে অ্যামাজন নিস থেকে লিংক সিলেক্ট করবেন, কিভাবে সে লিংক প্রমোট করবেন, লিংক গুলো কিভাবে আপনার ওয়েবসাইটে সেট করবেন সবকিছু স্টেপ বাই স্টেপ দেখানো হয়েছে।

 

এছাড়া ফেসবুক মার্কেটিং, টুইটার মার্কেটিং, পিনটারেস্ট মার্কেটিং কিভাবে করবেন সেসব নিয়ে ব্যাখ্যা দেওয়া হয়েছে। টুইটারে কিভাবে টুইট করবেন, কিভাবে সেখান থেকে আমেরিকান ক্লায়েন্ট টার্গেট করবেন, কিভাবে পিনটারেস্ট থেকে ট্রাফিক জেনারেট করবেন, কিভাবে ইউটিউবে প্রমোশন করবেন, ঠিক কি টাইপের ভিডিও তৈরি করে অ্যাফিলিয়েশন করতে পারবেন সেসব নিয়েও এই কোর্সে প্রোজেক্ট আকারে দেখানো হয়েছে।

 

অনলাইনে আয়ের যে কয়টি মাধ্যম আছে তার মধ্যে জনপ্রিয় একটি মাধ্যম হলো এই অ্যাফিলিয়েট মার্কেটিং। আপনি ধৈর্য ধরে স্টেপ বাই স্টেপ সব শিখে কাজ শুরু করলে, অ্যাফিলিয়েশন প্রোগ্রামের মাধ্যমে ভালো আয় করতে পারবেন এবং সম্ভাবনাময় ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন।

কোর্স এর বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন

আপনার জন্য বিশেষ অফার

রেপটো এর বিশেষ অফারে অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং করার ৫০০০ টাকার কোর্সটি পাবেন মাত্র ৯৯৯ টাকায়!!! 

যোগাযোগ

ফারহানাঃ 01701292280

হাসিনঃ 01701292281

সাদিয়াঃ 01701292282

আছিরঃ 01701292283