ফাইভার ইনকামঃ কমপ্লিট ফ্রিল্যান্সিং কোর্স

আপনাদের ক্যারিয়ার উন্নয়নে আমরা নিরলস কাজ করে যাচ্ছি, এরই ধারাবাহিকতায় আমরা নিয়ে এসেছি ফ্রিল্যান্সিং বিষয়ক একটি চমৎকার কোর্স “ফাইভার ইনকাম”। যারা গ্রাফিক ডিজাইনিং করে ফ্রিল্যান্সিং করেবেন ভাবছেন অথবা শুরু করেছেন তাদের জন্য এই কোর্স হতে পারে লাইফ চেঞ্জিং এর মাধ্যম।

এই কোর্সে মূলত দেখানো হয়েছে কিভাবে ফাইভার এ্যকাউন্ট ওপেন করতে হয়, ঠিক কতগুলো উপায়ে সেখান থেকে টাকা উইথড্র করা যাবে, ফাইভার থেকে আয়ের সকল মাধ্যমগুলো। কিভাবে গিগ তৈরি করতে হয়, ভেক্টর ট্রেসিং, বইয়ের কভার ডিজাইন, অ্যানিমেশন ভিডিও গিগ, কিভাবে শর্টকাটে ২ডি বইয়ের কভার ডিজাইন করা যাবে, ফেসবুক পেইজের কভার ডিজাইনগুলো কিভাবে করবেন সেসব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এছাড়া এই কোর্সে আরো দেখানো হয়েছে লোগো ডিজাইন মকআপ, বিজনেস কার্ড ডিজাইন, কিভাবে আপনার গিগের র‍্যাংক বাড়াবেন, কিভাবে ইম্প্রেশন ও ভিউ বাড়াবেন সেসব কিছু। এছাড়া বেশ কিছু সিক্রেট টিপস এন্ড ট্রিকস নিয়ে আলোচনা করা হয়েছে।

ফাইভার ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় । আপনি যদি যেকোনো একটি বিষয়ে অভিজ্ঞ হয়ে থাকেন, সেটা হতে পারে যেকোনো ক্রিয়েটিভিটি, যেকোনো সফটওয়্যার স্কিল, প্রেজেন্টেশন বা কোডিং স্কিল, তাহলে আপনার সেই দক্ষতাকে কাজে লাগিয়ে এই মার্কেটপ্লেস থেকে প্যাসিভ আয় করতে পারবেন।

সুতরাং, আপনি যদি একজন সফল ফ্রিল্যান্সার হতে চান, তাহলে এই কোর্সটি আপনাকে ফাইভার মাস্টার হিসেবে গড়ে তুলতে সাহায্য করবে।

কোর্স এর বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন

আপনার জন্য বিশেষ অফার

রেপটো এর বিশেষ অফারে ফাইভারে ফ্রিল্যান্সিং করার ৫০০০ টাকার কোর্সটি পাবেন মাত্র ১৯৯৯ টাকায়!!! সাথে পাচ্ছেন গ্রাফিক ডিজাইনের দুটি কোর্স একদম ফ্রি!!!

ফ্রি দুটি কোর্সের বিস্তারিতঃ 

১। LICT পরিপূর্ণ গ্রাফিক ডিজাইন কোর্স, বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন

2। টি-শার্ট ডিজাইন, বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন

 

যোগাযোগ

ফারহানাঃ 01701292280

হাসিনঃ 01701292281

সাদিয়াঃ 01701292282

আছিরঃ 01701292283